fbpx

|

মাদ্রিদে বাংলাদেশ প্রেসক্লাব কর্তৃক ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০২০

মাদ্রিদে বাংলাদেশ প্রেসক্লাব কর্তৃক ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

সাইফুর রহমান, স্পেন থেকেঃ বাংলাদেশ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গতকাল মাদ্রিদের wok রেস্টুরেন্টে মাদ্রিদে ক্রিকেট প্রেমী ও খেলোয়াড়দের মিলন মেলায় পরিণত হয়।

প্রেসক্লাব সভাপতি একেএম জহির ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ এসোসিয়েশনের ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বিক্রমপুর- মুন্সিগঞ্জ সমিতির মাহবুবুর রহমান ঝন্টু, বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের সভাপতি এমদাদ হাওলাদার, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক আবদুল গফুর মিলন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, মাদ্রিদ ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ ইত্বেফাক, কমিউনিটি নেতা আব্দুল কাইয়ুম সেলিম ,বাংলাদেশ এসোসিয়েশনের স্পেনের ক্রীড়া সম্পাদক শায়েক মিয়া প্রমুখ।

ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহসভাপতি সেলিম আলম ও উপদেষ্টা জিদ্দি চৌধুরী,যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল ,নির্বাহী সদস্য মনিরুজ্জামান টিটু ও সাইফুর রহমান প্রমূখ।

আলোচনা শেষে ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ী ঢাকা ফ্রুতাস স্পোর্টিং ক্লবা ও রানার্স আপ ভিজাভেরদে স্পোর্টিং ক্লাব সকল খেলোয়াড়দের মধ্যে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, ঢাকা ফ্রুতাস স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ক্রিকেটার তামিম ইকবাল ও ভিজাভের্দে ক্লাবের অধিনায়ক রেজোয়ান আহমেদ। এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আসাদ উদ্দিন সাদ, খলিল খান, সাঈদ আনোয়ার প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে কোরান তেলওয়াত করেন ,ইয়াসিন আহমেদ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতার জন্য ঢাকা ফ্রুতাসের চেয়ারম্যান আল আমিন মিয়া এবং wok বাফেট লিভ্রে রেস্টুরেন্টে এর স্বত্বাধিকারী এমদাদ হাওলদার এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রবাসের ব্যস্ত সময়ে একটি সফল ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনর জন্য প্রেসক্লাবের নেতৃবৃন্দের প্রতি ভূয়সী প্রশংসা করেন।

দেখা হয়েছে: 561
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!