fbpx

|

মান্দার ভারশোঁ আ’লীগের স্মরণকালের সর্ববৃহত জনসভা

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২১

মান্দার ভারশোঁ আ'লীগের স্মরণকালের সর্ববৃহত জনসভা

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোরের সীমান্তবর্তী মান্দা উপজেলার এক নম্বর ভারশোঁ ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী পথসভা আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ২৪ নভেম্বর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান সুমনের সঞ্চালনায় এবং বীর মুক্তিযোদ্ধা রফাতুল্লাহ প্রামানিকের সভাপতিত্বেএবং ইউপি আওয়ামী লীগের উদ্যোগে চৌবাড়িয়া পশুহাটে আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, সম্পাদক নাহিদ মোর্শেদ বাবু, আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, গৌতম কুমার মাহান্ত ও নওশাদ আলী প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আওয়ামী লীগ দেশের সর্ববৃহত রাজনৈতিক দল এই দলে মনোনয়ন পাবার মতো অনেক যোগ্য নেতা রয়েছে তবে দল থেকে তো এক জনকে মনোনয়ন দেয়া হয় এবং মনোনয়ন বোর্ড, দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দেন, তায় মনোনয়ন বঞ্চিত হলে রাগ বা অভিমান করার কিছু নাই।

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের ধারক-বাহক এবং নৌকা হলো উন্নয়নের প্রতিক, তায় উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রার্থী কে সেটা বিবেচ্য নয় আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

দেখা হয়েছে: 20
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪