fbpx

|

মান্দায় গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০২২

মান্দায় গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের সীমান্তবর্তী মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নের ভাঁরশো পশ্চিম পাড়া গ্রামের মৃত মজের আলীর পুত্র গ্রাম পুলিশ ইয়াসিন আলীর বিরুদ্ধে ফের বৃদ্ধা নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এতে করে ফের আবারো লম্পট গ্রাম পুলিশ ইয়াসিন আলীর এমন জঘন্য কান্ডে এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে ইয়াসিন আলীর বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, সোমবার (২৯আগস্ট)। এঘটনায় ভিকটিম জনৈক নারী বাদী হয়ে মান্দা থানায় একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ভাঁরশো ইউপির পশ্চিম পাড়া গ্রামের জনৈক বিধবা ছয় সন্তানের জননীকে বাড়িতে একা পেয়ে গ্রাম পুলিশ ইয়াসিন আলী জোরপূর্বক জনৈক নারীর হাতে পাঁচশত ষাট টাকা হাতে ধরিয়ে দিয়ে বিভিন্ন অনৈতিক কথা বলতে থাকে। একপর্যায়ে জনৈক নারী গ্রাম পুলিশ ইয়াসিন আলীকে বাড়ি থেকে বের হয়ে যেতে বললে ইয়াসিন আলী ক্ষিপ্ত হয়ে জনৈক নারীর হাত ধরে ঘরের ভিতরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় জনৈক নারীর ডাক-চিৎকারে পাড়া প্রতিবেশীরা ছুটে আসলে লম্পট ইয়াসিন আলী জনৈক নারীকে ফেলে পালিয়ে যায়। এছাড়া গ্রাম পুলিশ ইয়াসিন আলীর বিরুদ্ধে সম্প্রতি,কিছুদিন আগে একই ইউপির এক নারীকে ধর্ষণ করার অপরাধে তাকে সাসপেন্ড করে রাখা হয়েছে।

বর্তমানে ইয়াসিন আলী গ্রাম পুলিশের দায়িত্ব থেকে সাসপেন্ডশনে থাকার পরেও যায়নি লম্পট ইয়াসিন আলীর কুকর্ম কান্ড। একটা ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো গ্রাম পুলিশ ইয়াসিন আলীর এমন জঘন্য ঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে ইয়াসিন আলীর বিরুদ্ধে শাস্তির দাবিতে উত্তেজনা।

এলাকাবাসী গ্রাম পুলিশ ইয়াসিন আলীর বিরুদ্ধে নওগাঁ জেলা প্রশাসক ও এসপি মহোদয়ের কাছে কঠোর শাস্তি দেয়ার জন্য জোর দাবি জানিয়েছেন।

বিষয়টি নিয়ে গ্রাম পুলিশ ইয়াসিন আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন একটি মহল। মানুষ একবার ভুল করে তাই বলে বারবার করবে বলে সব অভিযোগ অস্বীকার করে এড়িয়ে যান তিনি।

তানোর থানার অফিসার ইনচার্জ সাহিনুর রহমান জানান, এ ঘটনায় ভিকটিম জনৈক নারী বাদী হয়ে অভিযোগ দিয়েছেন, ঘটনাটি তদন্ত চলছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 58
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!