fbpx

|

মায়ের জন্য দোয়া চাইলেন সুজন

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০২২

মায়ের জন্য দোয়া চাইলেন সুজন

তানোর প্রতিনিধি: মা পৃথিবীর শ্রেষ্ঠ নিয়ামত, সেই মা যখন অসুস্থ হয়ে হাসপাতালে কাতরাই তখন সন্তানরাও মায়ের জন্য যেন ব্যাকুল হয়ে উঠেন। বেশ কয়েক মাস ধরে রাজশাহীর তানোর পৌরসভার আপামর জনতার প্রিয় নেতা বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী তরুন উদিয়মান আবুল বাসার সুজনের মা অসুস্থ হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছেন। সেই গর্ভধারিনী মায়ের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

অবশ্য এর আগেই প্রচারের অন্যতম মাধ্যম ফেসবুকে অনেকেই দোয়া চেয়ে পোষ্ট করেছেন। গত বৃহস্পতিবার জরুরী ভাবে বিমান যোগে রাজশাহী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা ধীন রয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে শারিরিক ভাবে উন্নত হয়ে উঠতে পারেন নি সুজনের মা বলেও আবেগ আপ্লুত ভাবে জানান তিনি।

জানা গেছে, আবুল বাসার সুজনের পরিবার রাজশাহী শহরে বসবাস করেন। কিন্তু তিনি বিগত কয়েক বছর ধরে তানোর পৌরবাসীর ভালোবাসার মানুষ হয়ে উঠেছেন। পৌরসভার আপামর মানুষের মনে জায়গা করে নিয়েছেন সুজন।

বুধবার বিকেলে তিনি জানান, ঢাকার বাংলাদেশ স্পেসালাইজ্ড হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছেন। কিডনীর সমস্যাটার কথা বেশি বলছেন চিকিৎসকরা। প্রায় দিন রক্ত দেওয়া লাগছে। তিনি পৌরবাসীসহ উপজেলা বাসীর কাছে তার মায়ের জন্য দোয়া চান। কারন দোয়ার মারফতে মহান আল্লাহ তায়ালা আমার মা সুস্থ করেও দিতে পারেন।

আবুল বাসার সুজন, বিভিন্ন মানবিক সেবা মুলুক কাজের জন্য অনেকের প্রিয়। তিনি পুরো রমজান মাসে পৌর এলাকার বিভিন্ন বাজারে ইফতার বিতরন, মসজিদ মাদ্রাসা, এতিম খানায় প্রচুর দান করেন। ছোট বড় সবার সাথে শ্রদ্ধা স্নেহের মাধ্যমে তার চলাফেরা। তিনি আরো জানান, আমি এসব করি একমাত্র মহান সৃষ্টিকর্তার সন্তোষ্টি লাভের আসায়। আর আমার পিতা মাতাকে মহান রব যেন সুস্থ সুন্দর রাখেন।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!