|

করোনা আপডেট
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
মায়ের পরকীয়ায় প্রান দিতে হলো শিক্ষার্থী পারভেজের

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০২০

মায়ের পরকীয়ায় প্রান দিতে হলো শিক্ষার্থী পারভেজের

স্টাফ রিপোর্টার॥ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চাঞ্চল্যকর পারভেজ হত্যা মামলার ৫ আসামী আটক করেছে র‌্যাব-১৪। আটককৃতরা হলো মরিচারচরের নিহত পারভেজের মা রুজিনা আক্তার(৩০) এমদাদুল হক (৩৮), মোঃ গনি (৪৫), সুলতান উদ্দিন (৪০) ও রুহুল আমিন(৫৮)।

বৃহস্পতিবার বিকেলে সার্কিট হাউজ সংলগ্ন র‌্যাব-১৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর ফজলে রাব্বী এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১১ অক্টোবর জেলার ঈশ্বরগঞ্জের উচাখিলা নামাপাড়া নদের পাডা থেকে পারভেজ মোশাররফ (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

এ সংবাদে উদ্ধার র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যার তদন্ত শুরু করে । ঘটনাস্থল দর্শন, পারিপার্শ্বিকতার বিচার ও নিহতের বিভিন্ন বিষয় পর্যালোচনা এবং বিশ্লেষণ করে নিবিড় তদন্ত শেষে র‌্যাব-১৪ ঘটনার রহস্য উন্মোচন করে।

গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে বৃহস্প্রতিবার ভোররাতে আসামীদের আটক করতে সম হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত শিক্ষার্থী পারভেজের মা রোজিনার এমদাদুল হকের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি পারভেজ জানতে পারলে রোজিনা ও এমদাদুল হক দুজনে পারভেজকে হত্যার পরিকল্পনা করে। পরে অন্যান্য আসামীদের অর্থের বিনিময়ে ভাড়া করে তাদের সহায়তায় পারভেজকে হত্যা করে বলে আটককৃতরা র‌্যাবের কাছে স্বীকার করে। এ ঘটনায় আটককৃতদের ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 83
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪