fbpx

|

মা আমেনা বালিকা ক্ব‌ওমি মাদরাসার উদ্বোধন

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২০

মা আমেনা বালিকা ক্ব‌ওমি মাদরাসার উদ্বোধন

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের হাজির মোড়ে ,ক্ব‌ওমি মাদরাসার অনুকরণে একটি বালিকা মাদ্রাসা উদ্বোধন করা হয়েছে।

মোঃ আমজাদ আলীর সভাপতিত্বে, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ীর সকল আলেম ওলামাদের মুরুব্বি ফুলবাড়ী কানাহার মাদরাসার পরিচালক মাওঃ আবু মুছা মোহাম্মদ, হাজি কল্যাণ সংস্থার সভাপতি মাওঃ মতিউর রহমান, ফুলবাড়ী ফাইভ স্টার ক্লাব উপদেষ্টা মোঃ মোফাজ্জল হোসেন, ফাইভ স্টার ক্লাব এর সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব মোঃমতিউর রহমান মুকুল, ফুলবাড়ী নাবিল কাউন্টার এর পরিচালক মোঃ মামুনুর রশিদ মামুন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ‌ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পূর্বে মাদরাসার উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মসজিদে দোয়া করা হয়।

অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আল আমিন বিন আমজাদ জানান সর্বপ্রথম আল্লাহ তা’লাকে রাজি-খুশি করার জন্য আমরা এই মাদরাসা করার উদ্যোগ নিয়েছি। অত্র মাদরাসায় ক্বওমি সিলেবাস অনুযায়ী পাঠ দান দেওয়া হবে,এবং শিক্ষার্থীদের কে আল্লাহর রাসূলের সুন্নত অনুযায়ী জীবন পরিচালনায় উবুদ্ধ করা হবে।

আমি আশা করি অত্র মাদরাসায় পড়ালেখা করে শিক্ষার্থীরা দেশের সু নাগরিক তৈরি হবে ইনশাল্লাহ ,যারা দেশ ও জাতির সেবায় কাজ করবে। আমি অত্র মাদরাসা সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য এলাকাবাসি সহ সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি

দেখা হয়েছে: 274
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪