fbpx

|

মুক্তাগাছায় হিরোইন ব‍্যবসায়ী শাহীন গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২৩

মুক্তাগাছায় হিরোইন ব‍্যবসায়ী শাহীন গ্রেফতার

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় আলোচিত হিরোইন ব‍্যবসায়ের মূল হোতা রুবেল মেম্বারের সেলসম‍্যান বিশিষ্ট হিরোইন ব্যবসায়ী শাহীনুর রহমান (২৯) কে আটক করছে পুলিশ।

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার শ‍্যামপুর জগন্নাথবাড়ী এলাকা থেকে রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে ৩০ গ্রাম হিরোইনসহ রুবেল মেম্বারের সেলসম‍্যান শাহীনুর রহমান (২৯) কে আটক করে পুলিশ।

শাহীনুর উপজেলার শ‍্যামপুর জগন্নাথবাড়ী এলাকার মো.আবু তাহেরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন মুক্তাগাছা থানার পুলিশ পরিদর্শক (এস আই) শাশ্বত দত্ত চৌধুরী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত হিরোইন ব‍্যবসায়ী রুবেল মেম্বারের সেলসম‍্যান হিসাবে কাজ করছে
শাহীনুর। গত বছরের ১৮ ফেব্রুয়ারি মুক্তাগাছা থানায় তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

উপজেলার শ‍্যামপুর জগন্নাথবাড়ীর জামালের চা স্টলের সামনে হিরোইন কেনাবেচা হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছাতেই দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ৩০ গ্রাম হিরোইনসহ শাহীনুরকে আটক করে পুলিশ। সেসময় আর একজন মাদক ব‍্যবসায়ী পালিয়ে যায়। জব্দ করা মাদকের বতর্মান আনুমানিক বাজার মূল্য ৩ লাখ টাকা। আটক শাহীনুরকে ছাড়িয়ে নিতে থানায় আসেন রুবেল মেম্বার। দীর্ঘ সময় অপেক্ষা করে সেলসম‍্যান শাহীনুরকে ছাড়িয়ে নিতে না পারাই পুলিশের সাথে রাগারাগি করার অভিযোগ রয়েছে মেম্বারের বিরুদ্ধে।

শাহীনুর কে থানা থেকে ছাড়িয়ে নিতে আসা প্রসঙ্গে জানতে চাইলে মেম্বার জানান,শাহীনুরের বাপ আমাকে খবর দিয়ে থানায় এনেছে তাই থানায় গিয়েছিলাম।

বিষয়টি জানতে সরেজমিনে উপজেলার ঘোষবাড়ি ও শ‍্যামপুর জগন্নাথবাড়ী গিয়ে এলাকাবাসির সঙ্গে মাদক ব‍্যবসায় প্রসঙ্গে কথা বলে জানা যায়,উপজেলার ঘোষবাড়ি,মন্ডলসেন,ভাবকীর মোড়, সত্রাশিয়া,পাড়াটংগী,ঈশ্বরগ্রাম,ঘোগা, মুজাটি, নতুন বাজার, লক্ষীখোলার পাশাপাশি ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় রয়েছে রুবেল মেম্বারের একাধিক মাদকের নেটওয়ার্ক।

এলাকার নারী-পুরুষ ও যুবকদের দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে ইরোইন ও ইয়াবাসহ মাদকের ছোট-বড় চালান পৌঁছে দেওয়া হয় বলেও জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক বাসিন্দা বলেন,ময়মনসিংহ জেলা তথা মুক্তাগাছায় হিরোইন ব‍্যবসার মূল হোঁতা উপজেলার ঘোষবাড়ি এলাকার মাদক ব‍্যবসায়ী রুবেল মেম্বার। ক্ষমতার দাপটে দীর্ঘদিন ধরে মাদক ব‍্যবসা চালিয়ে যাচ্ছেন তিনি। মেম্বারের স্ত্রী ও শাহীনুরসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রায় অর্ধশত সেলসম‍্যান দিয়ে মেম্বার তার রমরমা মাদক ব‍্যবসা চালিয়ে যাচ্ছেন। ওদের মাদক ব‍্যবসায়ের কারণে যুবসমাজ ধ্বংসের পথে।

এই বিষয়ে মুক্তাগাছার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুল মজিদ জানান, হিরোইনসহ আলোচিত মাদক ব‍্যবসায়ী শাহীনুরকে আটক করা হয়। তাকে ছাড়িয়ে নিতে রুবেল মেম্বারসহ একাধিক লোকজন থানায় যোগাযোগ করছে বলে শুনেছি কিন্তু কারো সাথে আমার কথা হয়নি। এ বিষয়ে আমার সাফ কথা মামলা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীনুরের নিকট থেকে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মাছুম আহামেদ ভূঞাঁ জানান,মাদক থেকেই ছোট-বড় অপরাধের সৃষ্টি। মাদক আমাদের যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। এ বিষয়ে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। মাদকের সাথে যদি কোন পুলিশ সদস্যও জড়িত থাকে তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 33
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!