|

গৌরীপুরে মুজিববর্ষের প্যানা লাগানোকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | মার্চ ১৬, ২০২০

গৌরীপুরে মুজিববর্ষের প্যানা লাগানোকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টারঃ মুজিববর্ষ উপলক্ষে প্যানা লাগানোর ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহের গৌরীপুরে মধ্য রাতে পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীনকে (৩২) রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা।

রবিবার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে ১২ টায় গৌরীপুর পৌর শহরের কালীপুর মোড়ে এ হামলার ঘটনাটি ঘটে।

আহত ছাত্রলীগ নেতা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা হয়েছে।

জানা যায়- ঘটনারদিন রাত ৯ টার সময় স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে মুজিববর্ষের প্যানাকে কেন্দ্র করে গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকতাদির খান পাঠান তুষারের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র অনুসারীদের হাতাহাতির ঘটনা ঘটে।

এদিকে ছাত্রলীগ নেতা ফারুকের ওপর সন্ত্রাসী হামলায় ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার দুপুরে গৌরীপুর পৌর শহরে একটি বিক্ষোভ মিছিল করে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।
গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকতাদির খান পাঠান তুষার জানান, ঘটনারদিন রাত ৯টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র অনুসারীরা স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে মুজিববর্ষ উপলক্ষে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের টানানো প্যানা নামিয়ে ফেলার চেষ্টা করেন তারা। এতে বাঁধা দেয়ায় তার সাথে সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মুকতাদির শাহীন সাংবাদিকদের জানান, ঘটনার দিনগত রাত সাড়ে ১২ টার সময় তিনি ও উমর ফারুক স্বাধীন কালীপুর মোড় এলাকায় দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় মাসুদুর রহমান শুভ্র’র অনুসারী ধারালো অস্ত্র নিয়ে ফারুকের ওপর অতর্কিতে হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে। আহত ফারুককে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ওইদিন রাতে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়।

শেখ মুকতাদির শাহীন বলেন, হামলার আগে মাসুদুর রহমান শুভ্র ভারত থেকে মোবাইল ফোনে ফারুককে মেরে ফেলার হুমকী দিয়েছিল। এ হামলার ঘটনায় মাসুদুর রহমান শুভ্রসহ তার অনুসারী ফারুক মিয়া (২৬), পাভেল মিয়া (২৭), হিরামন (২২) ও টিপুর (২৫) বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা করেছেন তিনি।

মাসদুুর রহমান শুভ্র বর্তমানে ভারতে অবস্থান করছেন, তাই এ ব্যাপারে তার মন্তব্য জানা যায়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ছাত্রলীগ নেতা ফারুকের হামলায় ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মুকতাদির শাহীন বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

দেখা হয়েছে: 89
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪