fbpx

|

মেডিসিন বিভাগের প্রধান হলেন ডাঃ মাহফুজার রহমান

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২১

মেডিসিন বিভাগের প্রধান হলেন ডাঃ মাহফুজার রহমান

রবিন চৌধুরী রাসেল-রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরের সবচেয়ে সুনামধন্য চিকিৎসক, করোনার সময় সম্মুখ যোদ্ধা, গরীবদের ফ্রি চিকিৎসা প্রদান করে, মুক্তিযুদ্ধাদের চিকিৎসার ফিস নেন না ও উত্তরবঙ্গের কৃতি সন্তান রংপুর মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডাঃ মাহফুজার রহমান রমেক এর মেডিসিন বিভাগের নবনিযুক্ত বিভাগীয় প্রধান হয়েছে।

রবিবার (৭ ফেব্রুয়ারি) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ দেবেন্দ্রনাথ সরকার সরকারি চাকরি জীবনের সফল সমাপ্তি হবার পর রংপুর মেডিকেল কলেজের উপাধ্যক্ষ মেডিসিন বিভাগের চিকিৎসক অধ্যাপক ডাঃ মাহফুজার রহমান মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্বভার গ্রহণ করে। তিনি সর্বদাই মানুষের সেবায় নিজেকে নিয়োজিত থাকতে চান।

ডাঃ মাহফুজার রহমান ইতিপূর্বে ইংল্যান্ড এর রয়েল কলেজ অফ ফিজিশিয়ান , গ্লাসগো হতে সম্মানীয় এফআরসিপি (FRCP) ডিগ্রী এবং আমেরিকান কলেজ অফ ফিজিশিয়ান হতে এফএসিপি (FACP) এবং ইংল্যান্ডের রয়েল কলেজ ও ফিজিশিয়ান, এডিনবার্গ হতে এফআরসিপি (FRCP) ডিগ্রী অর্জন করেছেন।

দেখা হয়েছে: 145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪