fbpx

|

মেয়র মাসুমের শীতবস্ত্র পেল ৬ হাজার দুঃস্থ ও হতদরিদ্র

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২৩

মেয়র মাসুমের শীতবস্ত্র পেল ৬ হাজার দুঃস্থ ও হতদরিদ্র

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া তাঁর ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৬ হাজার প্রতিবন্ধী, বৃদ্ধসহ, দুঃস্থ এবং হতদরিদ্র জনগণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

রোববার (৮ জানুয়ারি) দুপুর পৌর মেয়র মাসুম ভূঁইয়ার তাঁর নিজ বাসভবন সংলগ্ন মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণের এ কার্যক্রমের উদ্বোধন করেন। এতে ১৫টি ওয়ার্ডে ৫টি স্থানে অসহায়দের মাঝে এ শীতের কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মো. আলাউদ্দিন, ওয়ার্ড কাউন্সিল আবুল খায়ের স্বপন, উত্তম কুমার দত্ত, মো. আল আমিন, জেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া, তাফাজ্জল হোসেন ভূঁইয়া, মিঠু ভূঁইয়া প্রমুখ।

মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, দীর্ঘদিন থেকে তীব্র শীতে কাঁপছে লক্ষ্মীপুরের বাসিন্দারা। এ শীতে পৌর এলাকায় অনেকে অসহায় জীবন যাপন করছে। তাদের শীত নিবারণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌরসভার ১৫টি ওয়ার্ডের প্রতিবন্ধী ও বৃদ্ধসহ ৬ হাজার বাসিন্দাদের একযোগে কম্বল বিতরণ করা হচ্ছে। প্রথম দিনে পৌরসভার ৫টি ওয়ার্ডের দুঃস্থদের হাতে কম্বল তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে হতদরিদ্র আরও লোকজনের মাঝে পর্যায়ক্রমে শীতের কম্বল তুলে দেওয়া হবে।

দেখা হয়েছে: 25
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!