fbpx

|

মেয়েকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে সৎবাবা গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০২২

মেয়েকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে সৎবাবা গ্রেফতার

উবায়দুল্লাহ রুমি, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকায় সৎবাবার ধর্ষণের শিকার মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ার মামলায় অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব। উপজেলার সিডস্টোর এলাকা থেকে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন। ওই মেয়েটির বয়স ১২ বছর।

মামলার এজাহারে বলা হয়েছে, ‘মেয়ের মা ৭ বছর আগে সিরাজ উদ্দিন (৪৫) কে বিয়ে করেন। তখন থেকেই মেয়েটিও তার মায়ের সঙ্গে সৎবাবার বাড়িতেই ছিল। মা স্থানীয় গার্মেন্টসে চাকরি করেন।

চলতি বছরে ৩ মার্চ রাত ১১টার দিকে মা কাজে যাওয়ার সুযোগে সৎবাবা মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা মেয়েটি তার মাকে জানায়নি। সম্প্রতি মেয়েটির শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করালে জানতে পারেন তার মেয়ে বর্তমানে আনুমানিক আট মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ৬ ডিসেম্বর ওই মেয়ের মা তার স্বামী সিরাজকে আসামি করে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর থেকেই বাড়ি থেকে পালিয়ে যান সৎবাবা। ঘটনাটি র‌্যাব-১৪ জানতে পেরে উপজেলার সিডস্টোর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

দেখা হয়েছে: 44
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!