|

ময়মনসিংহে অটো ছিনতাইকারি বন্ধুকযুদ্ধে নিহত

প্রকাশিতঃ ১২:০৬ অপরাহ্ন | মে ১৯, ২০১৮

ময়মনসিংহে অটো ছিনতাইকারি বন্ধুকযুদ্ধে নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বড়াইল এলাকায় অ‌টোচালক রানা (১৫) হত্যার মামলার আসামী ও অটোরিকশা ছিন্তাইয়ের অন্যতম হোতা ইমন (১৯) পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় নান্দাইল থানার এস আই না‌জিম উ‌দ্দিন ও কনেস্টেবল মোক্তার হো‌সেন আহত হয়।

শনিবার (১৯ মে ) মধ্যরাত আড়াইটার দিকে উপজেলার চৌরাস্তা কলাপাড়া এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিঞা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার (১৭ মে ) রাতে উপজেলার বড়াইল এলাকায় অটোরিকশা চালক রানা (১৫) নামে এক তরুনকে হত্যা পর তার অটোরিকশাটি ছিন্তাই করে দুর্বৃত্তরা নিয়ে যায়। এরপর শুক্রবার (১৮ মে ) সকালে ওই এলাকার একটি ধানক্ষেত থেকে রানার মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় বন্ধুকযুদ্ধে নিহত ইমনকে আটক করে পুলিশ। পরে একই দিন সকালে প্রান্ত ও ইমনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও কয়েজনকে আসামি করে নান্দাইল থানায় একটি মামলা দায়ের করা হয়।

ময়মনসিংহে অটো ছিনতাইকারি বন্ধুকযুদ্ধে নিহত

তিনি আরও জানান, আটকের পর শনিবার মধ্যরাত আড়াইটার দিকে পলাতক আসামী প্রান্ত (২২) কে গ্রেফতা‌রের জন্য অভিযানে যায় নান্দাইল থানা পুলিশ। পরে উপজেলার চৌরাস্তা কলাপাড়া এলাকায় পৌছলে পলাতক আসামী প্রান্ত ও তার অজ্ঞাত সহ‌যো‌গিরা পু‌লিশ‌কে লক্ষ্য ক‌রে ইট, পাট‌কেল ছো‌ড়ে ও আসামী ইমন‌কে ছি‌নি‌য়ে নেওয়ার জন্য অতর্কিত গু‌লি বর্ষন শুরু ক‌রে।

তখন ওসির নি‌র্দে‌শে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গু‌লি ছে‌াড়‌ে। পরে উভ‌য়ের ম‌ধ্যে গু‌লি বি‌নিম‌য়ের সময় কৌশলে আটক ইমন পু‌লিশ‌কে ধাক্কা মে‌রে পা‌লি‌য়ে যায়। এ সময় গোলাগু‌লির এক পর্যা‌য়ে আসামীরা সবাই পা‌লি‌য়ে যায়। পরে এলাকা তল্লাশীকা‌লে ইমন‌কে গু‌লিবৃদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (ম‌মেক) হাসপাতা‌লে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা ক‌রেন।

এদিকে বন্ধুকযু‌দ্ধের সময় নান্দাইল থানার এস আই না‌জিম উ‌দ্দিন ও কনেস্টেবল মোক্তার হো‌সেন আহত হয়। পরে তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি গু‌লির খোসা, ৩ টি বড় ছোড়া ও ইট পাট‌কেলের টুকরা উদ্ধার করা হয়। প্রান্তসহ অজ্ঞাত আসামী‌দের বিরু‌দ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে নিহত ইমনের বিরু‌দ্ধে হত্যাসহ একা‌ধিক মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪