fbpx

|

ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ২০

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২৩

ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি ও মাদক পরিস্থিতি রোধ এবং আদালতের পরোয়ানাভুক্ত অপরাধীদেরকে আইনের আওতায় এনে চলমান মামলার কার্যক্রম দ্রুত নিষ্পত্তি করতে কোতোয়ালী মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই মোঃ ফারুক আহম্মেদ,১নং ফাড়ির নেতৃত্বে একটি টীম নতুন বাজার থেকে বিষ্ফোরক মামলার আসামী মোঃ রোকনুজ্জামান ওরফে রোকন, এসআই শাহজালাল, ৩নং ফাড়ি সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আরকে মিশন রোড, ৩৬ বাড়ী কলোনী থেকে ভরণ পোষন মামলার আসামী মোঃ তুষার, এসআই মোঃ উমর ফারুকের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ হৃদয়, এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টীম মাসকান্দা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মারুফে দেশীয় অস্ত্র সহ, এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টীম রহমতপুর এলাকা থেকে পর্ণোগ্রাফী মামলার আসামী নাজমিন, এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম কলেজ রোড এলাকা থেকে চুরি মামলার আসামী উজ্জল ইসলাম, এসআই শাহজালাল, ৩নং ফাড়ি সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আকুয়া বাইপাস মোড় এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ ইমরান ও মোঃ আকাশ, এসআই নিরুপম নাগ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চর ঈশ্বরদিয়া বড় বিলা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ সুজন মিয়া, আনারুল ইসলাম, মোঃ মাসুদ, মোঃ সরাফ উদ্দিন, মোঃ তোফাজ্জল, মোঃ নাজমুল হোসেন, মোঃ তাসিব, মোঃ ফজলু, আবুল হোসেনকে গ্রেফতার করে।

এছাড়া এএসআই রফিকুল ইসলাম, হযরত আলী পৃথক অভিযান পরোয়ানাভুক্ত আরো তিন পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, আমির হোসেন, ও মোঃ খায়রুল ইসলাম। এদের মধ্যে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃত আসামীদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

দেখা হয়েছে: 33
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!