fbpx

|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোনায়াভুক্তসহ গ্রেফতার ১৭

প্রকাশিতঃ ৯:৫০ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোনায়াভুক্তসহ গ্রেফতার ১৭

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত পলাতকসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে মোট ১৭ জনকে গ্রেফতার করেছে।

এর মাঝে এসআই আশিকুল হকের নেতৃত্বে সদরের সুহিলা ৪৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে। তারা হলো, রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোসাঃ শিরীন বেগম।

এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম সিরতা ব্রীজের উপর থেকে পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিনকে গ্রেফতার করে। এসআই খোরশেদ আলমের নেতৃত্বে নগরীর চরপাড়া থেকে নিয়মিত অন্যান্য মামলার আসামী শফিকুল ও কপিল উদ্দিন গ্রেফতার করে।

এসআই কল্পনা আক্তারের নেতৃত্বে অপর টীম অভিযান চালিয়ে নিয়মিত অন্যান্য মামলার আসামী সুরুজ ড্রাইভার, আনোয়ার হোসেন ওরফে সুজন গ্রেফতার করেন।

এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম উজান ঘাগড়া এলাকা থেকে নিয়মিত অন্যান্য মামলার মোঃ কবিরকে এবং এসআই তানজিল আল আসাদুজ্জামান, এসআই ফারুক আহম্মেদ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই সাইফুল ইসলাম-১, এএসআই আমির হামজা, এএসআই মঞ্জুরুল হক বিভিন্ন এলাকা থেতে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৯জনকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ রহমত আলী, বিনো, মোঃ রাজিব, মোঃ সাব্বির মিয়া, মোঃ হাবু, তাপস রায়, মোঃ সাহাবুদ্দিন। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও দ্রুততম সময়ে চলমান মামলার নিষ্পত্তির লক্ষে অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 33
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪