|

ময়মনসিংহে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষে ৫ গুলিবিদ্ধসহ আহত ১০

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০১৯

ময়মনসিংহে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষে ৫ গুলিবিদ্ধসহ আহত ১০

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৌর শহরে বালুমহালের আধিপত্যকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর যুবলীগের ৫ নেতাকর্মী গুলিবিদ্ধসহ ১০জন আহত হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পৌর শহরের জামতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গফরগাঁও উপজেলা সদরের পাশে ব্রহ্মপুত্র নদের বালু মহালের দখল ছিলো পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন গ্রুপের। আজ রবিবার সন্ধ্যায় চাদনী হল মোড়ে বালুমহালের টাকা পয়সার হিসাব নিতে যায় উপজেলা যুবলীগের সভাপতি কাউসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সানিলের নেতৃত্বে আরও বেশ কয়েকজন নেতাকর্মী।

এসময় তাজমুন ও টিপুর সাথে তাদের কথাকাটাকাটি হয়। পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জামতলা মোড়ে তাজুমন তার কর্মীদের নিয়ে আড্ডা দেয়ার সময় প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এতে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়া গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০জন আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার ককরে মমেক হাসপাতালে ভর্তি ককরেন। এদিকে উন্নত চিকিৎসার জন্য পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়াকে গুলিবিদ্ধ অবস্থাশ ঢাকার পঙ্গু হাডপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 160
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!