|

ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | মে ১৩, ২০১৮

ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

মো: কামাল হোসেন, ময়মনসিংহ

সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ও ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয় মোমেনশাহী সেনানিবাসের উদ্যোগে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার বেলা সাড়ে বারটায় নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ অডিটোরিয়ামে এ দুই শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ১৯২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ও ক্যান্টনমেন্ট বোর্ড বিদ্যালয়ের প্রধান পৃষ্টপোষক মেজর জেনারেল সাজ্জাদুল হক, এএফডব্লিউসি, পিএসসি, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া ও জিওসি ১৯পদাতিক ডিবিশন।

ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

কৃতি সংবর্ধনা অনুুষ্টানে ব্রিগেডিয়ার জেনারেল মো.মঈন খান, কমান্ডার ৭৭ পদাতিক ব্রিগ্রেড ও স্টেশন কমান্ডার ও সভাপতি পরিচালনা পর্ষদ ও দুটি শিক্ষা প্রতিষ্টানের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ উধ্বর্তন সেনা কর্মকর্তাবৃন্দ উপস্হিত থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জিওসি মেজর জেনারেল সাজ্জাদুুল হক বলেন, আজ শিক্ষা শুধু শহরে সীমাবদ্ধ নয় প্রত্যন্ত গ্রামাঞ্চলেও ছড়িয়ে পড়েছে। এটা গোটা জাতির জন্য প্রয়োজনীয় বিষয়।

তবে তিনি আফসোস করে বলেন, শিক্ষার্থীদের শুধু বই পুস্তকে সীমাবদ্ধ থাকলে চলবে না, বাইরেও একটা জগৎ আছে। আজকের ছেলে মেয়েরা বিনোদন-খেলাধুলার সময় পান না, শুধু মাত্র বই পুস্তকে ব্যস্ত থাকেন এটা কিন্তু ঠিক না। এতে করে ভবিষ্যত প্রজন্মকে শেষ করে দিচ্ছি।

তিনি বলেন, বিদ্যা শিক্ষা শুধু সার্টিফিকেট কিংবা চাকরির জন্য না। সুস্থ স্বাভাবিক সুন্দর নাগরিক হিসেবে গড়ে তোলার একটি মাধ্যম।

ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

অনুুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্যান্টনমেন্ট পাবলিক স্কুুল ও কলেজের অধ্যক্ষ লেঃকর্নেল মো.তাজুল ইসলাম।তিনি উভয় প্রতিষ্ঠানের শতভাগ সাফল্যের জন্যে শিক্ষার্থী, প্রতিষ্ঠানের শিক্ষকবৃৃন্দ ও অভিভাবকদের ধন্যবাদ জানান।

উভয় প্রতিষ্ঠান হতে ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় যথাক্রমে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল থেকে ১৪৭ ও ক্যান্টনমেন্ট বোর্ড থেকে ৪৫জন সহ মোট ১৯২জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে সাফল্যের ধারা অব্যাহত রেখেছে।

সংবর্ধনা অনুষ্টান শেষে সেনানিবাস কর্তৃক পরিচালিত দুটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করে।

দেখা হয়েছে: 1180
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪