fbpx

|

ময়মনসিংহে জোড়া খুনের ঘটনায় আরো ৩জন মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০২১

ময়মনসিংহে জোড়া খুনের ঘটনায় আরো ৩জন মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের চরাঞ্চলে জোড়া খুনের ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মুন্সিগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান।

গ্রেফতারকৃতরা হলো, হুসেন আলীর ছেলে তালেব হোসেন, তালেব আলীর ছেলে কালাম ও চান মিয়ার ছেলে হারুন। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে এসআই নিরুপম নাগ, মিনহাজ উদ্দিন ও শুভ্র সাহা এই অভিযান পরিচালনা করে। এর আগে আরো চার জনসহ এ মামলায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদি নিহত রফিকুল ইসলাম ও শফিকুল ইসলামে পিতা আলী আকবর মামলায় অভিযোগ করেন,

প্রাপ্ত তথ্য মতে, সিরতা নয়াপাড়ার হুসাইনিয়া মসজিদ ও মাদ্রাসার ৬০ শতাংশ জমি নিয়ে হাসিম মেম্বারদের সাথে আলী আকবরদের সাথে বিরোধ ছিল। গত ১০ ডিসেম্বর আজিজুল হক, কালা মিয়া ওরফে চাবাইন্যা ও আবুল হোসেন ওরফে ভুনার নেতৃত্বে আসামীরা পুর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র রফিকুল ইসলামের উপর হামলা করে।

গুরুতর আহত রফিকুলের ডাক চিৎকারে ভাই শফিকুল এবং পিতা আলী আকবর এগিয়ে এলে চক্রটি তাদের উপরও হামলা করে। হামলায় রফিকুল ও শফিকুল দুই ভাই গুরুতর হন এবং তাদের পিতা আলী হোসেন হাড়ভাঙ্গা আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রফিকুল ইসলামকে ডাঃ মৃত ঘোষণা করেন এবং শফিকুল ইসলামকে উন্নত চিকৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু সাঈদের নির্দেশে এই হামলা হয়েছে বলে মামলার বাদি আলী আকবর অভিযোগ করেন। মামলায় ৩৬ জনের নাম উল্লেখসহ আরো ৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। যার নং ৩৪(১২)২০২১,তাং ১২/১২/২০২১ইং। মামলায় সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদকে হুকুমদাতা হিসাবে প্রধান আসামী করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, দুই ভাই হত্যাকান্ডের ঘটনায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মমতাজ উদ্দিন, রুবেল মিয়া, কালাম ও মজিবর। এর মাঝে মজিবর আদালতে স্বিকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে মজিবর আদালতে স্বিকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। জোড়া খুনের কারণসহ হত্যাকান্ডে জড়িতদের নাম প্রকাশ পেয়েছে। ৭ জনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। হত্যাকান্ডের মুলহোতাসহ অন্যান্যদের গ্রেফতারে চেষ্ঠা চলছে। এদের অনেকেই পুলিশী নজরদারির মধ্যে রয়েছে। আশা করা যাচ্ছে দু,একদিনের মধ্যেই এদের গ্রেফতার সম্ভব হবে। ওসি শাহ কামাল আরো বলেন, এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

দেখা হয়েছে: 52
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪