fbpx

|

ময়মনসিংহে ট্রাক অটোরিক্সা সংঘর্ষে ২ মাদ্রাসাছাত্রী নিহত

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৮

সড়ক দূর্ঘটনা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ট্রাক ও ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ মাদ্রাসাছাত্রী নিহত হয়েছেন। এঘটনায় অন্তত আরও ৫ জন শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই ) দুপুর ২ টার দিকে উপজেলার কালিবাড়ী এলাকার ময়মনসিংহ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হচ্ছে মুক্তাগাছার নিমুরিয়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে দিবা (৮) ও উপজেলা আওয়ামী লীগ নেতা জয়দা গ্রামের সাইফুল ইসলাম মন্ডলের মেয়ে লামিয়া আক্তার ইতি (১০)। আহতরা হচ্ছে- মিম (৮), রেহেনা (১৩), ফারহানা (১৮), খাদিজা (৯) ও অজ্ঞাত দুই শিশু। তবে হতাহতরা সবাই কালিবাড়ী এলাকার হালিমা-সাদিয়া মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

স্থানীয় গনমাধ্যমকর্মীরা জানান, উপজেলার কালিবাড়ী বাজার এলাকা থেকে কয়েকজন মাদ্রাসাছাত্রী একটি ব্যাটারি চালিত অটোরিক্সা যোগে মুক্তাগাছায় যাচ্ছিল। এ সময় অপর দিক থেকে আসা একটি ট্রাক অটোটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়। তখন আহত হয় ৬ জন।

পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

মুক্তাগাছা থানার ওসি আলী আহমদ মোল্লা সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!