fbpx

|

ময়মনসিংহে নিখোঁজ স্বামীর সন্ধ্যান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৪২ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২১

নিখোঁজ স্বামীর সন্ধ্যান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে ব্যবাসায়ী পুত্র নিখোঁজের ১২ দিন পর স্বামীর সন্ধ্যান চেয়ে দুই শিশু সন্তান নিয়ে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী মুনতাহেনা পিংকি। বুধবার ময়মনসিংহ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নিখোঁজ ইমাম মেহেদি হাসান ডলার (৩০) এর স্ত্রী মুনতাহেনা পিংকি এক বছরের বছরের ছেলে আফ্রাহিম ও সাড়ে তিন বছরের মেয়ে জালসানকে কুলে নিয়ে কান্নাজড়িত কন্ঠে বলেন, তার স্বামী একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেন তার ব্যবসায়ী পিতার (লাল মাহমুদ সরকার) ব্যবসা দেখাশুনা করে আসছেন।

গত ৬ নভেম্বর বিকালে ডলার ফুলবাড়িয়ার ছনকান্দা রোডের বটতলা এলাকায় নিজের ফিসারী প্রজেক্ট থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে একটি সাদারঙের মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেলযোগে একদল লোক ডলারকে জোরপুর্বক গাড়িতে তলে নিয়ে যায়।

এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় জিডি নং ৩৫৪, তাং ৮/১১/২১ দায়ের করা হয়।

মুনতাহনা আরো বলেন, আমার শ্বশুর লাল মাহমুদ সরকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। আমার স্বামী ইমাম মেহেদী হাসান ডলার লেখাপড়া শেষ করে তার পারিবারিক ইটভাটা ও ফিসারী ব্যবসার সাথে যুক্ত ছিলেন।

তিনি আরো বলেন, আমার দুটো শিশু সন্তান নিয়ে স্বামীকে কোথাও খুজে না পেয়ে পুরো পরিবার এখন পাগল প্রায়। আমি এবং দুই শিশু সন্তান তাদের পিতাকে ফেরত চাই। ডলারের পিতামাতাও তাদের সন্তানকে ফেরত পাওয়ার জন্য ব্যাকুল হয়ে পড়েছেন। মুনতাহেনা পিংকি তার স্বামীকে ফেরত পেতে সংবাদকর্মীদের মাধ্যমে প্রধানমন্ত্রীর সযযোগীতা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে পিংকির বোন সানজিদা, ভাবী ফৌজিয়া জান্নাত উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 107
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!