|

ময়মনসিংহে বাংলা ১৪২৬ বর্ষবরণ

প্রকাশিতঃ ১:৫৩ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০১৯

ময়মনসিংহে বাংলা ১৪২৬ বর্ষবরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ “মস্তক তুলিতে দাও অনন্ত আকাশে” এই প্রতিপাদ্য সামনে রেখে নানা আয়োজনের মধ্যদিয়ে ময়মনসিংহে বাংলা ১৪২৬ নতুন বছরকে বরণ করেছে বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ।

জেলা প্রশাসনের আয়োজনে এবং সন্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় বর্ষবরণ উদযাপন পর্ষদের উদ্যেগে মঙগল শোভাযাত্রা র‍্যালী, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

রবিবার (১৪ এপ্রিল) সকালে নগরীর স্টেশন রোড থেকে একটি র‍্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জয়নুল আবদীন পার্কের বৈশাখী মঞ্চে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা ও সাংস্কৃতিন অনুষ্ঠান পরিবেশন করেন শিল্পীরা। এরআগে প্রধান অতিথি হয়ে র‍্যালীর উদ্বোধন করেন সমাজকল্যান প্রতিমন্ত্রী শরীফ আহামেদ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ,লীগের সভাপতি এড জহিরুল হক খোকা, সাধারন সম্পাদক মোয়োজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার সাবেক মেয়র ও প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা মনি, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন প্রমুখ।

অন্যদিকে বর্ষবরণ নির্বিঘ্ন পালন করতে র‍্যাব-১৪ এর সদস্যরা ও পুলিশের উপস্তিতি ছিল চোখে পড়ার মত। তবে নগরীর বিভিন্ন গুরত্বপূর্ণ পয়েন্টে চার স্তরের আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

দেখা হয়েছে: 145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!