fbpx

|

ময়মনসিংহে বিএনপি’র গণসমাবেশ জনসমুদ্রে পরিণত

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তত্ত্বাবধায়ক সরকারের দাবি এবং চলমান আন্দোলনে বিএনপির ৫ নেতাকর্মী হত্যাসহ, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে ময়মনসিংহে সমাবেশ করছে জাতীয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ময়মনসিংহের বিভাগীয় সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়েছে। সমাবেশকে কেন্দ্র করে অভ্যন্তরীণ সড়ক যোগযোগ বন্ধ ছিল। শহর জোড়ে নিরাপত্তায় কোতোয়ালি মডেল থানা পুলিশ, ডিবি পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী ছিল খুবই সতর্ক ।

এ সমাবেশকে সফল করতে জেলা ও উপজেলার নেতারা সংগঠনের নেতা-কর্মীদেরকে নিয়ে জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে উপস্থিত ছিলেন।

গতকাল শুক্রবার (১৪ অক্টোবর ) তারিখ রাতেই মযমনসিংহ নগরীতে অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা। কেউ ট্রেনে, কেউ নদী পথে, কেউ ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশায় সমাবেশ স্থলে আসেন।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সকাল থেকেই নগরীর চরপাড়া ও মাসকান্দা এলাকা দখলে বিএনপির গণসমাবেশ ঘিরে জনতার ঢল চরপাড়া মোড় হইতে পলিটেকনিক্যাল মাঠ পর্যন্ত। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে জানা যায়নি।

আজ শনিবার (১৫ অক্টোবর ২০২২) তারিখ সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত নগরীর পাটগুদাম ব্রিজ মোড়, মাসকান্দা বাস টার্মিনাল ঘুরে কোনো ধরণের বাস ছেড়ে যেতে দেখা যায়নি। তবে স্বল্প পরিসরে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল করছিল। শহরে কিছু রিকশাও চলতে দেখা যায়।

বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসা নেতাকর্মীরা সমাবেশকে সফল করতে সড়কের পাশেই রাত্রিযাপন করেন। চরপাড়া থেকে মাসকান্দা পুরো এলাকা জুড়ে দেখা মেলে অভিন্ন চিত্র। বিএনপি ও তাদের সহযোগী সংগঠনের নেতাদের দখলে ছিল পুরো এলাকা।

দেখা হয়েছে: 61
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!