fbpx

|

ময়মনসিংহে র‍্যাবের অভিযানে দেড়মণ গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | মে ১৭, ২০২২

ময়মনসিংহে র‍্যাবের অভিযানে দেড়মণ গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে দেড় মন গাজাসহ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। তাদেও কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। গৌরিপুরের শ্যামগঞ্জ পাট বাজার এলাকা থেকে সোমবার রাতে তাদেরকে আটক করে র‌্যাব।

র‌্যাব ময়মনসিংহের অধিনায়কের পক্ষে পুলিশ সুপার মাসুরা বেগম জানান, সোমবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদেও ভিত্তিতে গৌরিপুরের শ্যামগঞ্জ পাট বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী কাউছার আহমেদ পলাশকে আটক করা হয়। সে কিশোরগঞ্জের তাড়াইলের আবু তাহেরের ছেলে। তার হেফাজতে থাকা পিকআপের ভিতর থেকে ৩০ বান্ডিলে দেড় মন গাঁজা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, মাদক পরিবহন ও বিক্রিতে ব্যবহৃত পিকআপ ও মোবাইল জব্দ করা হয়েছে।

র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী জানায়, সে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের গৌরিপুরসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদক কেনাবেচা করে আসছে। তার বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা করেছে র‌্যাব।

দেখা হয়েছে: 33
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!