fbpx

|

ময়মনসিংহে র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ আটক ১২

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

ময়মনসিংহে র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ আটক ১২

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ১২ জন আটক হয়েছে। বুধবার রাতে ময়মনসিংহ নগরীর শিকারীকান্দা এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২টি তরবারি, ১টি স্টিলের চেইন স্পকেট উদ্ধার করে র‌্যাব। র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় এ তথ্য জানান।

তিনি জানান, বুধবার (৪ অক্টোবর) রাতে ময়মনসিংহ নগরীর শিকারীকান্দা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর কিছু লোক অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। তখন র‌্যাবের টিম তাদেরকে ধাওয়া করলে সাখাওয়াত হোসেন ফরহাদ (৩২), রিয়াদ আহমেদ রনি (২৬), মোঃ জুয়েল রানা (৩৪), রতন বর্মন (৩২), এবং নয়ন চন্দ্র বর্মন (২৮) সহ ১২ জনকে আটক করে র‌্যাব।

এসময় তাদের হেফাজত হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২টি তরবারি, ১টি স্টিলের চেইন স্পকেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, বলাশপুরের সাবেক আক্কাস কমিশনারের ভাগিনা জুয়েলের সাথে শিকারীকান্দা গ্রামের সিদ্দিকের ছেলে মোঃ জুয়েল মিয়াদের মধ্যে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে আটককৃতরা সেখানে অবস্থান করছিল এবং তার কিছুক্ষণ পূর্বে আটককৃতরাসহ অজ্ঞাত ১০/১২ জন মিলে অবৈধ বিদেশী পিস্তলসহ অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে জুয়েলের বসতবাড়িতে আক্রমন করে বসতবাড়ির ভাংচুরসহ তার পরিবারের লোকজনদের মারপিট করেন।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের প্রক্রিয়াধীন। অপরদিকে সিদ্দিকের ছেলে জুয়েলের জমিজমার বিরোধের জেরে বাড়িঘর ভাংচুর ও মারপিটের ঘটনায় অপর আরেকটি মামলা দায়ের প্রক্রিয়াধীন। গতকাল গ্রেফতারকৃতদের ধোবাউড়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

দেখা হয়েছে: 27
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!