fbpx

|

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের কম্বল বিতরণ

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২২

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের কম্বল বিতরণ

এম এ আজিজ, ময়মনসিংহঃ মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই শ্লোগানে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে ময়মনসিংহ পুলিশ লাইন্স প্রাঙ্গণে এই কম্বল বিতরণ করা হয়। দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সহ-সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন আক্তার, ফারহানা আক্তার প্রমুখ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে করেন সঞ্চালনা করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী।

প্রধান অতিথি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্তদের শীতের কষ্ট দূর হবে মন্তব্য করে, প্রচণ্ড শীতে অসহায় মানুষের কষ্ট দূর করতে সকলকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

দেখা হয়েছে: 14
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪