fbpx

|

ময়মনসিংহে সর্বোচ্চ ও দীর্ঘ সময় করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান

প্রকাশিতঃ ৯:৪২ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২১

ময়মনসিংহে করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান

এম এ আজিজ, ময়মনসিংহঃ আপনার দেয়া আয়কর দেশকে করবে স্বনির্ভর” শ্লোগানে ময়মনসিংহ শিল্পকলা একাডেমি মিলনায়তনে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ জেলার ২০২০-২০২১ কর বর্র্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৪০ জন করদাতা, মহিলা ও তরুণ করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।

বুধবার কর অঞ্চল ময়মনসিংহ বিভাগের আয়োজনে এ সন্মাননা প্রদান করা হয়। বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান করেন।

এ সময় বিভাগীয় বলেন, কর প্রদান করা আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের কর প্রদানের ফলেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে। সঠিকভাবে কর আদায় না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে। বর্তমানে কর প্রদান পদ্ধতি সহজিকরণ করা হয়েছে। আশা করি আগামীতে আরো সহজ করা হবে।

কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সন্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান ও সর্বোচ্চ করদাতা মোঃ ফরুক আহম্মেদ চৌধুরী, ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা খন্দকার মোঃ মাহবুবুল আলম, ময়মনসিংহ জেলা সর্বোচ্চ করদাতা মোঃ মাহবুব রেজা করিম, সর্বোচ্চ করদাতা মোঃ ফজলুল হক হজন, চেম্বার অব কমার্স এর সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা প্রমুখ।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার ড. মোঃ সামছুল আরেফিন। এসময় ময়মনসিংহ বিভাগের সকল জেলার করদাতাগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 25
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪