fbpx

|

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও ধর্ষকসহ গ্রেফতার ১৬

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০২১

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও ধর্ষকসহ গ্রেফতার ১৬

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা সাজাপ্রাপ্ত পলাতকসহ ১৬ অপরাধীকে গ্রেফতার করেছে।

এদের মাঝে মাদক মামলায় ২ জন, জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ জন, সিআর মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক ১ জন, সিআর মামলায় পরোয়ানাভুক্ত ৩ জন এবং নারী ও শিশু ধর্ষনকারী একজন রয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মাঝে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানায়াভুক্ত আসামী ৫ জন।

তারা হলো, মোঃ মজিবুর রহমান, ছালেমা খাতুন, লিটন মিয়া, মোছাঃ নুরজাহান ও আঃ মোতালেব। এছাড়া সিআর মামলায় ৩ মাসের সাজা পরোয়ানাভুক্ত মতিউর রহমান, সিআর মামলায় পরোয়ানাভুক্ত মোঃ হেলাল উদ্দিন, মোঃ শহিদুল ইসলাম ও মোঃ শহিদুল ইসলাম শাহিন।

অপরদিকে মাদক মামলায় এমদাদুল হক ও মোঃ ফজলুল হককে গ্রেফতার করা হয়েছে। নারী ও শিশু ধর্ষণকারী তালিবাড়ি মিল গেইটের আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ীদের কাছ থেকে এককেহি একশত গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪