fbpx

|

ময়মনসিংহে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানসহ দুই জনের নামে মামলা

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০২১

ময়মনসিংহে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানসহ দুই জনের নামে মামলা

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের নামে কটুক্তি, কুরুচিপূর্ণ ও অশালীন মন্তব্য করায় ময়মনসিংহে সাইবার ট্রাইব্যুনাল আদালতে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপিসহ দুইজনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে সোমবার মামলা দায়ের করা হয়েছে।

সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিঞ্জ বিচারক মুহাঃ বজলুর রহমান মামলাটি গ্রহন করে আগামী ১১ জানুয়ারী আইনগত শুনানীর দিন ধার্য করেছেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য এডভোকেট রেজাইল করিম সোমবার সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এবং ফেসবুক ভেরিফাড লাইভের মুহাম্মদ মহি উদ্দিন হেলাল নাহিদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনের সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/ ৩১/ ৩৫ ধারায় মামলা (মামলা নং-৫৩/২০২১) দায়ের করেছেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল হক জানান, আসামিরা ফেসবুক লাইভে ‘উদ্দেশ্যমূলকভাবে জিয়া পরিবার এবং ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ, নারী বিদ্বেষী এবং যেকোনো নারীর জন্য মর্যাদাহানিকর ভাষা’ ব্যবহার করেছেন।

আসামি মুরাদ হাসান লাইভে ধারনকৃত সাক্ষাৎকারটি তাঁর ভেরিফাইড ফেইসবুক পেজে প্রচার ও প্রকাশ করে রাজনৈতিক শক্রতা, ঘৃণা, বিদ্বেষ ও মানহানিকর পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইনে অপরাধ করেছেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

দেখা হয়েছে: 44
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪