fbpx

|

ময়মনসিংহে ২৪ লিটার চোলাই মদসহ গ্রেফতার দুই

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০২২

ময়মনসিংহে ২৪ লিটার চোলাই মদসহ গ্রেফতার দুই

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর রমেশ সেন রোডের যৌন পল্লী থেকে ২৪ লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নারী মাদক ব্যবসায়ীসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মোছাঃ পারভীন ও বিলকিস আক্তার। সোমবার বিকালে কোতোয়ালি মডেল থানার ১নং ফাড়ি পুলিশের ইনচার্জ এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ এই অভিযান পরিচালনা করে।

ফাড়ি পুলিশ জানায়, সোমবার বিকালে গোপন সুত্রে খবর পাওয়া গেছে, গাঙ্গিনারপাড় রমেশ সেন রোডস্থ যৌন পল্লীর ভিতরে ঠাকুরবাড়ী লিটনের ভাড়াটিয়া বিলকিছের ঘরের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাই করে উর্ধ্বতন কর্তৃপক্ষে অবহিত করে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এসআই উজ্জ্বল সাহা সংগীয় কন্সটেবল মোঃ সাইফুল আমিন, হিমেল, নারী কনস্টেবল ঝুমা আক্তারসহ অন্যান্যরা সাথে ছিলেন।

ইনচার্জ এসআই আনোয়ার হোসেন বলেন, মাদক উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ফাড়ি এলাকায় মাদক, চুরি, ছিনতাইসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, অপরাধী যেই হোক কাউকে ছাড় দেয়া হবেনা।

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!