fbpx

|

ময়মনসিংহে ৮ নারী ফুটবলারকে জেলা পুলিশের বিশাল সংবর্ধনা

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ৩০, ২০২২

ময়মনসিংহে ৮ নারী ফুটবলারকে জেলা পুলিশের বিশাল সংবর্ধনা

এম এ আজিজ, ময়মনসিংহ। ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ নারী ফুটবল দলের ময়মনসিংহের কলসিন্দুরের আট ফুটবলারকে সংবর্ধনা দেয়া হয়।

ময়মনসিংহ পুলিশ লাইন্সে শুক্রবার ৩০ সেপ্টেম্বর সকালে এই সংবর্ধনা দেয়া হয়। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

প্রধান অতিথির বক্তব্যে দেবদাস ভট্টাচার্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদুর পরিকল্পনা নিয়ে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ শুরু করেছিলেন এবং সফলতাও এসেছে। সম্মিলিত প্রচেষ্টায় নারী ফুটবলারদের আজকের এই সফলতা। তিনি খেলাধুলা সম্পর্কে বলেন, মানুষকে অপরাধ থেকে দুরে রাখে। খেলাধুলা শিশুদেরকে একটি শৃঙ্খলার মধ্যে রাখে। এই ধারা অব্যাহত রাখতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, সহ সভাপতি সাজ্জাত জাহান চৌধুরী শাহীন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ.কে.এম দেলোয়ার হোসেন মুকুল, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা আহম্মেদ।

এছাড়া সভায় কলসিন্দুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মালা রানী সরকার, কলসিন্দুর হাই স্কুলের প্রধান শিক্ষিকা মিনতি রানী শীল, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি বঙ্গমাতা ফুটবল প্রতিযোগীতা শুরু না করতেন তাহলে আজ এই সফলতা আসত। এই কৃতিদের সফলতা ধরে রাখার পাশাপাশি নতুন খেলোয়ার তৈরীতে সকলকে মনোযোগী হওয়ার আহবান জানান। সভায় অভিব্যক্তি ব্যক্ত করে বক্তব্য রাখেন, কৃতি নারী ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মান্দা।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বলেন, আজকের এই সফলতা বাঙালি জাতির সফলতা। এই অর্জনের মুল কারিগর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি যদি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ শুরু না করতেন তাহলে আজ এই সফলতা আসত না।

কলসিন্দুরে ঐ সব মেধাবী শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক যারা সমাজের সকল বাধা ও অনেকের রক্তচক্ষু উপেক্ষা করে নারী ফুটবলারদেরকে তিলে তিলে গড়ে তুলেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা আরো বলেন, ক্রীড়া ক্ষেত্রে ময়মনসিংহের কলসিন্দুর একটা ব্র্যান্ড। আমর শুধু হিমালয় বিজয় করতে চাইনা। আমরা সারা বিশ্ব জয় করতে চাই। এই প্রত্যয় নিয়ে আগামী দিনে সকলকে কাজ করতে হবে।

সভায় কৃতি ৮ নারী ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মান্দা, মারজিয়া,তহুরা, সাজেদা, শিউলি আজিম, শামছুন্নাহার জুনিয়র উপস্থিত ছিলেন।

এর আগে এই কৃতি নারী ফুটবলারদেরকে ময়মনসিংহ পুলিশ অফিসার মেস থেকে ময়মনসিংহের ঐতিহ্যবাহি ঘোড়ার গাড়িতে চড়িয়ে সংবর্ধনা অনুষ্ঠানে নেয়া হয়। নারী ফুটবলারদের এক নজর দেখতে রাস্তার পাশে হাজারো মানুষের সারিবদ্ধ ভীড় জমে। এ সময় কৃতি নারী ফুটবলাররা তাদের প্রাণের শহর ময়মনসিংহের আপন মানুষদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

ময়মনসিংহবাসিও করতালির মাধ্যমে তাদের বুকের ধন কৃতি ফুটবলারদেরকে স্বাগত জানান। জেলা পুলিশ এ সব কৃতি ফুটবলারদের পিতা-মাতা ও অভিভাবকদেরকে কলসিন্দুর থেকে সংবর্ধনা অনুষ্ঠানে এনে সম্মানিত করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত এসপি) খন্দকার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!