fbpx

|

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের বিজয়

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২৩

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের বিজয়

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের সংগঠন হিসেবে পরিচিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল মনোনীত প্রার্থীগণ ১৫ পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯ পদে বিজয়ী হয়েছে।

অপরদিকে বিএনপি জামাত সমর্থিত সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেল সহ সভাপতি, অডিটরসহ ৬ পদে বিজয়ী হয়েছে।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ৪৫৭ ভোট পেয়ে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সমিতির বর্তমান সভাপতি এডভোকেট মোঃ নূরুল হক ৩৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এই প্যানেলে সাধারণ সম্পাদক পদে এডভোকেট আবুল কালাম (ফুলপুর) ৪৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস.আই.এম মঞ্জুরুল হক বাচ্চু ৩৮৩ ভোট পেয়েছেন।

এছাড়া সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি আব্দুল বারেক (ত্রিশাল), সহ-সম্পাদক, মোহাম্মদ শহীদুল্লাহ্ সিরাজ, মোহাম্মদ মাহবুব আজাদ খান এবং সদস্য পদে মোঃ রেজওয়ানুল হক সুমন,প্রান্ত রাউত উৎস, মোঃ জহিরুল ইসলাম ভুইয়া সাজ্জাদুর রহমান।

অপরদিকে বিএনপি জামাত সমর্থিত সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সহ সভাপতি পদে মোঃ মোখলেছুর রহমান কেনান, সহ সম্পাদক পদে মোঃ আবুল কালাম আজাদ, অডিটর পদে মোঃ ওবায়দুল হক শোভন, সদস্য পদে শাহনাজ বেগম, মোহাম্মদ সেলিম মিয়া ও তাকজিয়াতুল জান্নাত। নির্বাচনে ৯৪৪ জন ভোটারের মধ্যে ৮৭৪ জন ভোট প্রদান করেছেন।

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে রবিবার ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বিরতিহীন বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি এডভোকেট মোঃ নুরুল হক।

উল্লেখ্য টানা কয়েক দফা পর এ বছর আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অধিক সংখ্যক পদে জয়লাভ করে।

দেখা হয়েছে: 126
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪