|

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা হীরার উদ্যোগে জীবানুনাশক সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১২:১৮ পূর্বাহ্ন | মার্চ ২৬, ২০২০

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা হীরার উদ্যোগে জীবানুনাশক সামগ্রী বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ প্রাণঘাতী করোনার সংক্রমণ প্রতিহত করতে সাধারণ মানুষের মাঝে সচেতনামূলক লিফলেট, জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান বিতরণ করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা এস এম নাসির উদ্দিন হীরা।

বুধবার ২৫ মার্চ নগরীর বিভিন্ন মসজিদের ইমাম,মুসল্লী,মসজিদের ছাত্র এবং অসহায় মানুষের মাঝে এসব জরুরী জিনিসপত্র বিরতণ করা হয়। এছাড়াও বেশ কয়েকটি স্থানে সাবানসহ হাত ধোঁয়ার ব্যবস্থা করা হয়।

দেশের ক্রান্তিকালে ঘরে বসে থাকতে পারেনা ছাত্রলীগ। তবুও দেশের জনগণকে সচেতন ও সহায়তা করতে এগিয়ে এসেছেন তারা।বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশে স্যানিটাইজার দ্রব্যসামগ্রী সচেতনতামূলক লিফলেট তুলে দেন এই ছাত্রলীগ নেতা।

“করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হোন নিজে বাচুঁন, পরিবার ও জাতিকে বাচাঁন” এই শ্লোগানকে সামনে রেখে ছাত্রলীগ সচেতনতামূলক প্রচারনা চালাচ্ছে। সড়কে সাধারণ জনগণকে মাস্ক পড়িয়ে দেয়া, সাবান দিয়ে হাত ধোঁয়ার নিয়ম, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রতিরোধ ব্যবস্থাপনার লিফলেট হাতে হাতে তুলে দিয়ে বুঝিয়ে দেন ছাত্রলীগ নেতা হীরা।

ময়মনসিংহ জেলায় ৪শত ৭০ জন বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে গত এক মাসে প্রায় ৩ হাজার ৩শত প্রবাসী বিদেশ থেকে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় এসেছেন। করোনা ভাইরাসে ময়মনসিংহ জেলায় কেউ আক্রান্ত না হলেও ঢাকায় বসবাসকারী গফরগাঁওয়ের একজন বৃদ্ধ আক্রান্ত হয়ে মারা গেছেন বলে খবর হয়েছে।

দেখা হয়েছে: 206
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪