fbpx

|

যথাযোগ্য মর্যাদায় গৌরীপুরে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহ গৌরীপুরে উপজেলা প্রশাসন, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী নানান কর্মসূচীর মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপযাপিত হয়েছে।

এবার প্রথম বারের মতো রাত ১২টা ১মিনিটের পরিবর্তে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। অত:পর স্থানীয় মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ বিজয়-৭১ এ মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এর পুস্পস্তবক অর্পণ, উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, কমান্ডার মো. আব্দুর রহিমের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা, পৌর আওয়ামীলীগ, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠণ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা ও পৌর বিএনপি, বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯টায় গৌরীপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, বেলা ১১টায় স্থানীয় মুক্তিযোদ্ধা কবরস্থানে প্রয়াত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, বেলা সাড়ে ১১টায় পাবলিক হলে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান, দুপুরে জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন।

যথাযোগ্য মর্যাদায় গৌরীপুরে মহান বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় গৌরীপুরে মহান বিজয় দিবস পালিত

এছাড়াও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকল কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ নাজিম উদ্দিন আহমেদ এমপি।

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!