|

ময়মনসিংহে পৃথক ঘটনায় ২ যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৮

যুবকের-লাশ-উদ্ধার-Two youths recovered in separate incident in Mymensingh

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরী থেকে পৃথক ঘটনায় দুই অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে কোতুয়ালী পুলিশ। শুক্রবার (২৭ এপ্রিল ) সকালে নগরীর মরাখোলা এলাকার রেলওয়ে ব্রীজের নিচে বহ্মপুত্র নদ থেকে এক যুবক ও পাটগুদাম ব্রীজ মোড়ে রবি এক্সক্লোসিভ যাত্রীবাহী বাস থেকে আরও এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাসের ড্রাইভার ও হেল্পারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে বহ্মপুত্র নদে অজ্ঞাত এক যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

যুবকের-লাশ-উদ্ধার-Two youths recovered in separate incident in Mymensingh

অন্যদিকে একই দিন দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা নেত্রকোনাগামী রবি এক্সক্লোসিভ নামে একটি যাত্রীবাহী বাস নগরীর ব্রীজ মোড় এলাকায় পৌছলে যাত্রীরা নামার সময় আরও এক অজ্ঞাত যুবকের মরদেহ দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ওই বাসটি আটক করে পুলিশ হেফাজতে থানায় নেয়া হয়েছে।

বাসের ড্রাইভার ও হেল্পারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তবে এখনো কারও নাম পরিচয় জানা যায়নি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

যুবকের-লাশ-উদ্ধার-two-youths-recovered-in-separate-incident-in-mymensingh

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪