|

যুবলীগ চেয়ারম্যানের দেশত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৯

যুবলীগ চেয়ারম্যানের দেশত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা

নিজস্ব প্রতিবেদকঃ ক্যাসিনোবিরোধী অভিযানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট গ্রেফতারের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তিনি যাতে ভারতে পালিয়ে যেতে না পারেন সেজন্য সীমান্তে সর্তকতা জারি করা হয়েছে।

রোববার সন্ধ্যায় বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ওসি মহসিন খান বিষয়টি নিশ্চিত করেন।

মহসিন খান বলেন, ঢাকা পুলিশের স্পেশাল ব্রাঞ্চ থেকে আমাদের নির্দেশনা দেয়া হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও নেপালের নাগরিকরা যাতে কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন সেজন্য সর্বোচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে। তিনি বলেন, প্রতিদিন নতুন নতুন নামের তালিকা আমাদের কাছে আসছে।

সূত্র জানায়, নির্দেশনা পাওয়ার পর বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে ভারতগামী পাসপোর্টধারী যাত্রীদের নাম, ঠিকানা যাচাই ও পাসপোর্টের সঙ্গে তাদের ছবি মিলিয়ে দেখা হচ্ছে। জাল পাসপোর্ট যাতে ব্যবহার করতে না পারেন সে জন্য যাত্রীদের আঙ্গুলের ছাপ নেয়া হচ্ছে, তুলে রাখা হচ্ছে ছবি।

সূত্র মতে, বেনাপোল দিয়ে ভারতের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় সীমান্ত পথে যারা ভারতে পালিয়ে যান তাদের বড় অংশ বেনাপোল বা এর আশেপাশের সীমান্ত ব্যবহার করে থাকেন।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!