fbpx

|

যৌন হয়রানির ঘটনায় স্কুলছাত্রীর আত্মহত্যা, গ্রেফতার ১

প্রকাশিতঃ ১২:০০ পূর্বাহ্ন | মে ০৬, ২০১৮

যৌন হয়রানির ঘটনায় স্কুলছাত্রীর আত্মহত্যা, গ্রেফতার ১

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

৫এঘটনায় মাদ্রাসা শিক্ষক মোবারক হোসেন (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ( ৫ মে) বিকেলে ত্রিশাল থানা পুলিশ নিহত ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলা ধানীখোলা ইউনিয়নের গয়সাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী সোহাগী (১৩) প্রতিদিনের মতো শনিবার (৫ মে) সকাল বেলা স্থানীয় কাওরানবাড়ি ফূরকানিয়া মাদ্রাসায় মক্তবে পড়তে যায়। পরে মাদ্রসা শিক্ষক মোবারক হোসেন (২৮) তার রুমে ঢেকে নিয়ে যায়।

এসময় ওই কিশোরীর সঙ্গে ধস্তাধস্তি করতে থাকে। পরে রুমের বাহিরে থাকা সেলিম নামের এক যুবক তাদের ধস্তাধস্তির ঘটনা দেখে ফেলে। তখন খবর পেয়ে এলাকাবাসী গিয়ে মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা আরও জানায়, পরে সকাল ১০ টার দিকে সোহাগী বাড়িতে যাওয়ার পর সবার চোখের আড়ালেই নিজ ঘরে গিয়ে গলায় রঁশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে দরজা ভেঙ্গে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ত্রিশাল থানার ওসি তদন্ত ফায়জুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় পড়তে গেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামী মোবারক হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। সে উপজেলার বালিপাড়া এলাকার বাসিন্দা। এঘটনায় নিহত সোহাগীর বাবা নজরুল ইসলাম বাদি হয়ে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!