fbpx

|

রংপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০২২

রংপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে ২ দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২’র পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে স্হানীয় টাউন হল মাঠে মেলার পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রংপুর আসিব আহসান, এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, ফিরুজুল ইসলাম, সহকারী কমিশনার জিসানসহ সরকারি কর্মকর্তাগণ।

মেলা চত্বরে বিষয় ভিত্তিক ৪টি প্যাভিলিয়ন যথাক্রমে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান স্থাপন করা হয়। জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মেলায় সরকারি ও বেসরকারি দপ্তরসমূহের অংশগ্রহণে মেলা প্রাঙ্গণ হতে নাগরিকবান্ধব ডিজিটালসেবা প্রদানের ব্যবস্থা থাকছে, পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়।

মেলায় সেবা প্রদানকারী এ অফিস,প্রতিষ্ঠানসমূহের ৫৩টি দপ্তর অংশগ্রহণ করেছে। মেলায় অংশগ্রহণকারী স্টলসমূহের মধ্য হতে ৩টি শ্রেষ্ঠ স্টলকে পুরস্কৃত করা হয়। এ ছাড়াও কুইজ, অলিম্পিয়াডে বিজয়ী ৩ জনকে পুরস্কৃত করা হয়। পাশাপাশি সাংবাদিকদের আলোকচিত্রী প্রদর্শনীতে ০৩ জনকে পুরস্কার প্রদান করা হয়।

আলোকচিত্রী প্রদর্শনীতে ১ম পুরস্কার পেয়েছেন রংপুর রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক রনজিৎ দাস, ২য় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ৩য় রংপুর রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সুমন ইসলাম।

দেখা হয়েছে: 59
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!