fbpx

|

রংপুরে তৃতীয় লিঙ্গদের উদ্যোগে রুপান্তরের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০২২

রংপুরে তৃতীয় লিঙ্গদের উদ্যোগে রুপান্তরের শুভ উদ্বোধন

রবিন চৌধুরী রাসেল, রংপুর বিশেষ প্রতিনিধিঃ রংপুর নগরীতে ৩৭০ জন তৃতীয় লিঙ্গ ঐক্যবদ্ধ হয়ে অবহেলিত, বঞ্চনা এবং ভিক্ষাবৃত্তি বাদ দিয়ে নিজেদেরকে সাবলম্বী করে গড়ে তুলতে সকলকে তাক লাগিয়ে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন রুপান্তর।

রবিবার ( ২৮ আগস্ট) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের হলরুমে তৃতীয় লিঙ্গদের এই ভিন্ন উদ্যোগ রুপান্তরের যাত্রা শুরু হয়।

এসময় মম চৌধুরীর সঞ্চালনায় নিজেদেরকে সমাজে তুলে ধরতে এবং মাথা গোঁজার ঠাঁইয়ের দাবি করেন তৃতীয় লিঙ্গের সর্দার, ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গের সভাপতি আনোয়ারা ইসলাম রাণী সচেতন হিজরা অধিকার সংঘ শাখার প্রতিষ্ঠাতা ইভান আহমেদ কথা, , রংপুর জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক আব্দুল মতিন, প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান প্রমূখ।

এছাড়াও তৃতীয় লিঙ্গদের এগিয়ে যাওয়ার দিকনির্দেশনা, সমাজে নিজেদেরকে উপস্থাপণ, সুযোগ- সুবিধা দেয়ার অঙ্গীকার করে বক্তব্য রাখেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান।

এক লাখ টাকা নিয়ে চ্যালেঞ্জিং এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে আরও ৫০ হাজার টাকা উপহার দেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান। তাদের এগিয়ে যাওয়ায় সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!