fbpx

|

রংপুরে প্রাণিসম্পদ পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১২:৫১ পূর্বাহ্ন | জুন ২২, ২০২২

রংপুরে প্রাণিসম্পদ পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন ২২) দুপুরের দিকে স্টেশন রোডে জামাল মার্কেটের বিপরীতে প্রাণিসম্পদ অফিসের তৃতীয় তলায় একটি রুমের বাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বিভাগীয় কার্যালয়ের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায়। তার স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন।

পুলিশ ও অফিসের কর্মচারী সূত্রে জানা যায়, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দ চলতি বছরের মার্চ মাসে এখানে বদলি হয়ে আসেন। এরপর থেকে তিনি তার বিভাগীয় কার্যালয়ের পাশেই জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলায় একটি রুমে থাকতেন।

অফিস পিয়ন আরো জানায়, আজ সকালে স্যারের দেরি দেখে তাকে ডাকতে যাই। এ সময় দরজা খোলা অবস্থায় ভেতরে ঢুকে বাথরুমে ঝর্ণার সঙ্গে গামছা পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করলে অন্যরা ছুটে এসে পুলিশে খবর দেন।’

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করি। তার মৃত্যুর ব্যাপারে এখন কিছুই বলা সম্ভব নয়। তবে অফিস এবং পারিবারিক সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।

দেখা হয়েছে: 16
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!