fbpx

|

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০২২

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ ক্ষুদ্র ও মাঝারী উদ্যেক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও নতুন ব্যাবসাকে সম্প্রসারণের মধ্য দিয়ে দেশের আর্থিক আর্থিক কর্মকান্ডকে বেগবান করতে রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বেগ নিয়েছে রংপুর মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। রবিবার সকালে রংপুর ক্রিকেট গার্ডেনের একাংশে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়।

ফিতা কেটে, বেলুন ও কবুতর উড়িয়ে মেলার উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, মেলা কমিটির আহবায়ক আতিকুল্লাহ আতিকসহ চেম্বারের পরিচালকবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

মাসব্যাপী মেলায় রয়েছে স্হানীয়, দেশী-বিদেশী মোট ১২০টি স্টল, রয়েছে দৃষ্টি নন্দন করা গেট, আকর্ষণীয় পানির ফোয়ারা, শিশুদের বিভিন্ন ধরনের রাইট যা দর্শনার্থীদের ব্যাপকহারে আকৃষ্ট করবে। মেলা প্রতিদিন সকাল ১০টা হতে রাত ০৮টা পর্যন্ত চলবে।

দেখা হয়েছে: 26
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!