fbpx

|

রংপুরে মোবাইল কিনে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১২:৩৫ পূর্বাহ্ন | মে ৩১, ২০২০

রংপুরে মোবাইল কিনে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

রবিন চৌধুরী রাসেল -নিজস্ব প্রতিনিধিঃ রংপুরে চন্দনপাট ইউনিয়নের শ্যামপুরে বন্দর কলেজ পাড়া গ্রামে বাবা মোবাইল কিনে না দেওয়ায় অভিমান করে বৃষ্টি আকতার (১৪) নামে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা করেছে।

শনিবার দুপুরে চন্দনপাট ইউনিয়নের শ্যামপুরের বন্দর কলেজ পাড়া গ্রামে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বৃষ্টি শ্যামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। সে খুব শান্ত ও ভদ্র প্রকৃতির মেয়ে। ছাত্রী হিসেবে খুব মেধাবী ছিল। তার আচার- আচারণ অনেক সাবলীল। কিন্তু হতদরিদ্র বাবা কদিন আগে অনেক কষ্ট করে ঈদের জামা কিনে দিয়েছে। হঠাৎ করে বাবার কাছে স্মার্ট ফোন কিনে দেওয়ার জন্য জেদ ধরলে হতদরিদ্র বাবা স্মার্টফোন কিনে দিতে না পারায় মেয়ে অভিমান করে আত্মহত্যা।

রংপুর সদরের চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, মেয়েটি বাবার কাছে মোবাইল চেয়েছে। বাবা দিন আনে দিন খায়। অনেক কষ্ট করে ঈদের জামা কিনে দিয়েছে। মোবাইল চাওয়ায় বাবা শাসন করেছে। তাই বাবার উপর অভিমান করে আত্মহত্যা করেছে।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) সাজেদুল ইসলাম বলেন, বৃষ্টির বাবা হতদরিদ্র ঈদে জামা কিনে দিয়েছে। কিন্তু বাবার কাছে স্মার্টফোন চেয়েছে। হতদরিদ্র বাবা ফোন কিনে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ a[email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!