fbpx

|

রংপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ন | নভেম্বর ২৩, ২০২২

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার সম্ভাবনাকে নাকচ করে দিয়েছেন সংগঠক ও সমাজকর্মী হাজী তানবীর হোসেন আশরাফী।

বুধবার (২৩ নভেম্বর ২২) দুপুর ১ টার দিকে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এবারের ভোটে অংশ না নেয়ার কথা জানান তানবীর হোসেন আশরাফী। একটি দলের প্রতিকে মেয়র প্রার্থী হবার প্রস্তাব পেয়েছেন জানিয়ে তানবীর বলেন, রংপুরের মানুষের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দক্ষ নেতৃত্ব জরুরী।

এজন্য পরিকল্পনা ও তার সুষ্ঠু বাস্তবায়ন করতে প্রয়োজন সুনিপুণ কর্মপরিকল্পনা। তাই নিজেকে রংপুরের মানুষের সেবায় নিবেদিত করতে নগরবাসীকে সঙ্গে নিয়ে বাস্তবায়নযোগ্য পরিকল্পনা গড়তে চান তানবীর। এজন্য নগরবাসীর সঙ্গে আরও যোগাযোগ বৃদ্ধি করতে চান তিনি।

তাই এবারের নির্বাচনে কোনো প্রচারণা চালাননি বলে মন্তব্য করেন তানবীর হোসেন।সংবাদ সম্মেলনে তানবীর আশরাফী বলেন, রংপুরের মানুষের জন্য কাজ করার চেষ্টা অব্যহত থাকবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনে অংশ নেয়া না নেয়া নিয়ে অতিরঞ্জিত চর্চা না করারও আহবান জানান।

তবে আগামী নির্বাচনে অংশ নেয়ার ইঙ্গিত দিয়ে তিনি বলেন, জনগণের চাওয়া পাওয়ার মূল্যয়ন করতে গিয়ে যদি নির্বাচনে অংশ গ্রহণ অনিবার্য হয়ে ওঠে তবে সময় ও পরিস্থিতি অনুযায়ী তার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে জানান।

দেখা হয়েছে: 25
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!