fbpx

|

রংপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিতঃ ১২:৩৭ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০২২

রংপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ইব্রাহিম খান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন দেশের প্রতিটি মানুষ তার অধিকার পাবে,খাদ্য পাবে, স্বাস্থ্যসেবা পাবে, শিক্ষার সু-ব্যবস্থা পাবে। তিনিই প্রথম প্রতিটি গ্রামে বাধ্যতামূলক সমবায় প্রতিষ্ঠিত করা উদ্যোগ গ্রহণ করেন। গ্রামের প্রত্যেকটি কর্মঠ মানুষ বহুমুখী সমবায়ের সদস্য হবেন ও স্বাবলম্বী হবে।

শনিবার দুপুরে রংপুর টাউন হলে রংপুর জেলা প্রশাসন এবং সমবায় অধিদপ্তর রংপুরের আয়োজনে ৫১ তম সমবায় দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রব্বনীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সাইফুজ্জামান ফারুকী , রংপুর বিভাগীয় সমবায় অধিপ্তরের যুগ্ম নিবন্ধক মোখলেছুর রহমান, রংপুর আঞ্চলিক সমবায় ইন্সস্টিটিউট এর অধ্যক্ষ শাহিনুর ইসলাম, রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড ও সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের সভাপতি বাবু তুষার কান্তি মন্ডল।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা সমবায় উপ-সহকারী নিবন্ধক মোঃ রেজিনা সুলতানা, জেলা সমবায় পরিদর্শক মোঃ আব্দুল বাতেন মিয়া, মোঃ বেনজির আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ রানা, সহকারী পরিদর্শক মোঃ শামীম হাসান ও শাহাবুল ইসলাম উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শ্রেষ্ট সমবায়ীদের মাঝে সম্মাননা প্রদান করা হয়। এর আগে একটি বণার্ঢ্য র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

দেখা হয়েছে: 43
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!