fbpx

|

রংপুর জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ন | অগাস্ট ১৪, ২০২১

রংপুর জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধি: রংপুর নগরীতে রয়্যালটি মেগামল এর পক্ষ থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে রংপুর জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১৪ আগস্ট) বিকালের দিকে রংপুর স্টেডিয়ামের কর্মচারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তানবীর হোসেন আশরাফী বলেন, লকডাউনে সবচেয়ে ক্ষতিগ্রস্ত অসহায়, দিনমজুর, শ্রমিক, কর্মচারিরা। সরকার করোনার শুরু থেকেই বিভিন্ন সময়ে ত্রাণসামগ্রী বিতরণ, নগদ অর্থ সহায়তা প্রদানের পাশাপাশি ও এম এস কার্ড বিতরণের মাধ্যমে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের সহযোগিতা করে আসছে।

সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠনও মানুষের পাশে থাকার চেষ্টা করছে। এভাবে সবাইকে যার যার সামর্থ্য ও অবস্থান থেকে অসহায় মানুষের জন্য এগিয়ে আসতে হবে। তাহলে অবশ্যই আমরা এ সংকট থেকে দ্রুত কেটে উঠবো এবং স্বাভাবিক জীবনযাপনে ফিরে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন রয়্যালটি মেগামলের চেয়ারম্যান ও সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদ হোসেন, সুমি গ্রুপের চেয়ারম্যান, রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আলহাজ্ব মোঃ তানবীর হোসেন আশরাফী।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শামুজ্জামান, রংপুর জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য জনাব আব্দুল মজিদ হিরু রংপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ শামীম খান মিসকিন, আতিক উল্লাহ আতিক, ক্রিকেট কোচ-মাসুদ পারভেজ রাজন, মোঃ শাহিন মিয়া সহ অন্যান্যরা।

দেখা হয়েছে: 63
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪