fbpx

|

রংপুর মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডাঃ বিমল চন্দ্র রায়

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | জানুয়ারী ০৯, ২০২২

রংপুর মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডাঃ বিমল চন্দ্র রায়

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধি: রংপুর মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষের দায়িত্বের ভার নেন, অধ্যাপক ডাঃ বিমল চন্দ্র রায়। শনিবার (৯ই জানুয়ারী) সকাল ৮ঃ৩০ মিনিটের দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের মাধ্যমে অধ্যক্ষের কর্মজীবন শুরু করেন।

তিনি দীর্ঘ কর্মজীবনে খুবই সাধারণ, বিনয়ী মানুষ হিসেবে স্বাধীনতা স্বপক্ষের লোক হিসেবে সকলের পরিচিত মুখ। রাজনৈতিক জীবনে তিনি স্বাধীনতার স্বপক্ষের চিকিৎক নিয়ে গঠিত স্বাধীনতা চিকিৎক পরিষদ (স্বাচিপ), লালমনিরহাট জেলার সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্বে থাকা অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উত্তর বঙ্গের মানুষের উন্নয়ন ও চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য মেডিকেল কলেজের অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন। এতে শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীদের মাঝে আনন্দ করতে দেখা গেছে।

অধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ করার পর অধ্যাপক ডা: বিমল চন্দ্র রায় বলেন, করোনার প্রাদুর্ভাব বাংলাদেশসহ সারাবিশ্বে যেভাবে ছড়িয়ে পড়েছে। প্রথম সারির যোদ্ধা হিসেবে হাসপাতাল ও কলেজের ডাক্তার, নার্স ও কর্মচারীরা জীবন বাজি রেখে এখন পর্যন্ত লড়াই করে চলেছে। আমি সহ হাজার হাজার ডাক্তার করোনা পজিটিভ হয়েছে। তারপরেও জীবন বাজি রেখে করোনার মহামারীতে জনগণের সেবা করে চলেছি। কারণ, সেবাই আসল ধর্ম।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাসপাতাল ও কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধান সহ সকল ডাক্তার, মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন সামাজিক সংগঠন সন্ধানী, ফ্রেন্ডস ফাউন্ডেশন, মেডিসিন ক্লাব, হাসপাতাল ও কলেজের নার্স ও কর্মচারীরা ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪