fbpx

|

রমেক হাসপাতালে জনগণের চিকিৎসা নিশ্চিতের দাবিতে স্মারকলিপি পেশ

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২২

রমেক হাসপাতালে জনগণের চিকিৎসা নিশ্চিতের দাবিতে স্মারকলিপি পেশ

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দালাল-সিন্ডিকেট এর হয়রানি ও দৌরাত্ম্য বন্ধ এবং গরীব-সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবিতে জেলা প্রশাসক ও সিভিল সার্জন বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর ২২) সকাল ১০ টার দিকে মহানগর নাগরিক কমিটির উদ‍্যোগে এ প্রোগ্রামের আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক মোজাহার আলী, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা কমরেড শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন চাঁদ, অধ‍্যাপক আব্দুস সোবহান, এডভোকেট মাসুম হাসান, ওয়াজিয়ার রহমান, সাবেক ছাত্রনেতা ও রাজনীতিবিদ পলাশ কান্তি নাগ, নারীনেত্রী সানজিদা আক্তার, শ্রমিক নেতা রেদোয়ান ফেরদৌস, সুভাষ রায়, সাংস্কৃতিক কর্মী ও শিক্ষানবীশ আইনজীবী নাসির সুমন, স্বপন রায় প্রমুখ।

স্মারকলিপিতে, মেডিকেল কলেজ হাসপাতালে সকল রোগের ডায়াগানস্টিক টেষ্ট এর ব‍্যবস্থা নিশ্চিত, চিকিৎসাধীন রোগীদের প্রয়োজনীয় সকল ঔষধ সরবরাহ, সকল ওয়ার্ডে সার্বক্ষণিক চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিত, মেডিকেল কলেজ হাসপাতালের শয্যা সংখ্যা বৃদ্ধি, জরুরী ও মুমুর্ষ রোগী পরিবহনের জন্য বিনা ভাড়ায় এ‍্যাম্বুলেন্স এর ব‍্যবস্থা, জরুরী বিভাগে রোগী ভর্তিসহ সর্বক্ষেত্রে দালাল-সিন্ডিকেটের হয়রানী ও দৌরাত্ম্য বন্ধ, ভর্তিকৃত রোগীদের উন্নত মানের খাবার, বিশুদ্ধ পানির ব‍্যবস্থা, হাসপাতালের টয়লেট, বাথরুমসহ সকল ওয়ার্ডে স্বাস্থ্যকর ও পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত, হাসপাতালের প্রয়োজন অনুসারে চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারী নিয়োগ করে জনবল সংকট দুর এবং মেডিকেল কলেজ হাসপাতালের দূর্নীতি-লুটপাটের শ্বেতপত্র প্রকাশের দাবি জানানো হয়।

দেখা হয়েছে: 69
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!