fbpx

|

রসিক নির্বাচনে মোস্তফাকে ঘিরে ভোটারদের স্লোগান

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০২২

রসিক নির্বাচনে মোস্তফাকে ঘিরে ভোটারদের স্লোগান

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে চার লাখ ২৬ হাজার ভোটারের সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচন ঘিরে দ্বিতীয়বারের মতো নগর ভবনের চেয়ার ধরে রাখতে ব্যাপক প্রচার-প্রচারণা ও পথসভা করছে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় মোস্তফাকে ঘিরে ভোটারদের লাঙ্গলের পক্ষে স্লোগান দিতে দেখা যায়। নারী ভোটাররা মোস্তফাকে দেখতে নিজ বাড়ীর সামনে জড়ো হন।

সোমবার (১২ ডিসেম্বর ২২) দুপুরে কুকরুল মোড় থেকে প্রচারণা শুরু করেন লাঙ্গলের এই প্রার্থী। নিউ জুম্মা পাড়া আসতেই তাকে ঘিরে ধরে সাধারণ ভোটাররা। মোস্তফাকে ভোট দেয়ার প্রতিশ্রুতিও দেন তারা। পরে কুকরুল মোড়ে প্রচারণায় আসলে এলাকাবাসী জড়ো হয়ে লাঙ্গলের পক্ষে স্লোগান দিতে শুরু করে। এ সময় উপস্থিত নেতৃবৃন্দও তাদের সাথে তাল মিলিয়ে স্লোগান দেয়।

প্রচারণায় অংশ নিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ‘আমি নতুন করে কিছু বলবো না। বিগত পাঁচ বছর ধরে পরীক্ষা দিয়েছি এবং সেই পরীক্ষার খাতা এখন জনগণের হাতে। তারাই এখন পরীক্ষার নাম্বার দেবে’।

মোস্তফা আরো বলেন, স্বাস্থ্যসেবা সূচকে ১২ টি সিটি কর্পোরেশনের মধ্যে রংপুর প্রথম। এছাড়া নগরীর রাস্তাঘাট সহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন এই পাঁচ বছরেই হয়েছে।

ক্ষমতায় আসার পর নগরীর যে উন্নয়ন হয়েছে তার প্রেক্ষিতেই জনগণ আমাকে পুনরায় নির্বাচিত করবে।

এ সময় প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, জেলা কমিটির আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক,জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ,জেলা ছাত্রসমাজের আহবায়ক আরিফুল ইসলাম, ৪ নং ওয়ার্ড জাপার সভাপতি হানিফুর রহমান হানিফ,৫ নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেমসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আগামী ২৭ ডিসেম্বর তৃতীয়বারের মতো এই সিটি কর্পোরেশনের অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। প্রথমবারের মতো ভোট গ্রহণ হবে ইভিএম মেশিন এবং কেন্দ্রগুলো থাকবে সিসিটিভির আওতায়।

দেখা হয়েছে: 38
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!