|

রাঙ্গাবালীতে বজ্রপাতে এক জেলে নিহত আহত-৪

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০২২

বজ্রপাত

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালীতে মাছ ধরার ট্রলারে বজ্রপাতে এক জেলে নিহত ও চার জেলে আহত হয়েছেন। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার সোনারচর থেকে দক্ষিণের রুপারচর সংলগ্ন এলাকায় মাছ ধরতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত ওই জেলের নাম সাইফুল বয়াতী (২৬)। তিনি উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের শানু বয়াতীর ছেলে ।

সাইফুলের সঙ্গে একই ট্রলারে থাকা আহত জেলেরা হলেন, মধু মিয়া (৩৮), কাইয়ুম গাজী (৩৮), সাগর (২০) ও পরান (১৮)। তাদের বাড়িও বাইলাবুনিয়া গ্রামে।

জানা গেছে, সকাল ১০ টার দিকে সোনারচর থেকে দক্ষিণের রুপারচর সংলগ্ন জলসীমায় মধু মিয়ার মালিকানাধীন ট্রলার নিয়ে মাছ শিকার করছিল মধুসহ পাঁচ জেলে। এসময় আকস্মিক বজ্রপাত হয় তাদের ট্রলারে। এতে পাঁচজনই আহত হয়।

তবে তাদের মধ্যে গুরুত্বর অবস্থায় সাইফুলকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, অন্য চারজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, ঘটনাটি সাগরের কাছাকাছি ঘটেছে। লাশ গলাচিপা হাসপাতালে রয়েছে বলে জানতে পেরেছি। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 127
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪