|

রাজধানীতে ৫৩ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০২০

রাজধানীতে ৫৩ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে মাদক সেবন ও বেচাকেনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে ৫৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে বিপুল সংখ্যক মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (৭ নভেম্বর) এসব তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মো. ওয়ালিদ হোসেন।

তিনি জানান, গত শুক্রবার (৬ নভেম্বর) সকাল ৬টা থেকে আজ শনিবার (৭ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালায় সংশ্লিষ্ট এলাকার থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক টিম।

এ সময় মাদক সেবন ও মাদক বিক্রির দায়ে অভিযুক্ত ৫৩ জনকে গ্রেফতার করা হয়। তখন তাদের হেফাজত থেকে ৬ হাজার ৩৩ পিস ইয়াবা, ২০১ গ্রাম হেরোইন, ১১ কেজি ৬৫০ গ্রাম ২০ পুরিয়া গাঁজা, ২২৮ বোতল ফেন্সিডিল ও ৪ ক্যান উদ্ধার করা হয়।

পৃথক এসব ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪১টি মামলা রুজু হয়েছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ডিএমপির গণমাধ্যম শাখার শীর্ষ এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪