fbpx

|

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | মে ০৭, ২০১৯

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর উপকণ্ঠ কাটাখালী কিসমতকুখন্ডী এলাকায় আয়েশা সিদ্দিকা (৩৫) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আয়েশা সিদ্দিকা একই এলাকার সমজান আলীর স্ত্রী।

সোমবার দিনগত গভীর রাতের কোন এক সময় ওই গৃহবধু আত্মহত্যা করে বলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানায়। ওসি জানায়, আয়েশার ছেলে অনীক (১৫) রাজশাহী মহানগীর তালাইমারিতে এক দোকানে চুক্তিতে সাউন্ড বক্স তৈরি করতে দিয়েছিল ৩০ হাজার টাকার।

এরইমধ্যে সে অগ্রিম ৫হাজার টাকা পরিশোধ করেছে। বাকি ২৫ হাজার টাকার জন্য মা আয়েশাকে বিভিন্ন ভাবে ছেলে অনীক চাপ দিয়ে আসছিল। এতে মানসিকভাবে অতিষ্ঠ হয়ে পড়েন মা আয়শা।এবং তিনি সাউন্ড বক্স না কেনার জন্য ছেলেকে বার বার অনুরোধ করলেও তা শোনেনি অনীক। নিয়ে মা-ছেলের মধ্যে মনোমালিন্য হয়। এর জেরে ছেলে বাড়ি ছেড়ে তার খালার বাড়িতে চলে যায়। কিন্তু ছেলেকে ফেরাতে মা আয়েশা অনেক চেষ্টা করেন। এঘটনায় আয়েশা ঘরের ভিতর তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ মঙ্গলবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে এই কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!