|

রাজারহাটে শহীদ রাউফুন বসুনিয়ার শাহাদৎ বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২০

রাজারহাটে শহীদ রাউফুন বসুনিয়ার শাহাদৎ বার্ষিকী পালিত

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে ১৯৮৭ সালে ১৩ ফেব্রুয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শহীদ রাউফুন বসুনিয়া আন্দোলন চলাকালীন গুলিতে নিহত হয়।

গতকাল সকালে শহীদ রাউফুন বসুনিয়ার শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে কবরে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলার ছিনাই ইউপির পাইক পাড়াস্থ পারিবারিক কবর স্থানে রাউফুন বসুনিয়ার কবরে রাজারহাট উপজেলা আওয়ামীলীগের পক্ষে সাধারণ সম্পাদক আবুনুর মো. আক্তারুজ্জামানের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ,কুড়িগ্রাম জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হারুন-অর – রশিদ লাল ও সাধারণ সম্পাদক এস এম ছানালাল বকসীর নেতৃত্বে এবং উপজেলা ছাত্রলীগের পক্ষে আহবায়ক আব্দুস ছালাম ও যুগ্ন আহবায়ক ইমতিয়াজুল আহম্মেদ এন্তাজুল পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগ নেতা ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজেদুর রহমান মন্ডল চাঁদ, আওয়ামীলীগ নেতা জাহানুর আলম সোহেল,ছাত্রলীগ নেতা তৌহিদুর রহমান, ছিনাই ইউপি আওয়ামীলীগের সভাপতি সাদেকুল হক নুরু,আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য আব্দুস ছোবহানসহ পরিবারের সদস্যবৃন্দ তাঁর কবরে পুষ্পমাল্য অর্পণ করে দোয়া মাহফিলে অংশ নেন।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪